Science Olympiad-2020

নবীণ বরণ অটাম‘১৯

দা'ওয়াহ অ্যান্ড ইসলামীক স্টাডিজ বিভাগের নবীণ বরন অনুষ্ঠিত

দা'ওয়াহ অ্যান্ড ইসলামীক স্টাডিজ বিভাগের নবীণ বরন অনুষ্ঠিত

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্রগ্রামের (আইআইইউসি) দা'ওয়াহ অ্যান্ড ইসলামীক স্টাডিজ বিভাগের নবীণ বরন অনুষ্ঠিত হয়েছে। 

আজ শনিবার বিশ্ববিদ্যালয়ের শরীয়াহ অনুষদ ভবনে দা'ওয়াহ ক্লাবের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতে অতিথিদের ক্রেস্ট দিয়ে বরন করে নেয়া হয়।

দা'ওয়াহ অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের চেয়ারম্যান ড. মুহাম্মাদ আমিনুল হক এর সভাপতিত্বে দা'ওয়াহ ক্লাবের সভাপতি জনাব অ ফ ম নুরুজ্জামানের সঞ্চালনায় নবীণ বরন অনুষ্ঠানের কার্যক্রম পরিচালিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাননীয় সংসদ সদস্য ড. আবু রেজা মুহাম্মাদ নিজামুদ্দীন নদভী। তিনি তার বক্তৃতায় আইআইইউসি ও দা'ওয়াহ বিভাগকে নিয়ে স্মৃতিচারণ করেন এবং ছাত্রদেরকে ইসলামী জ্ঞানসমৃদ্ধ পড়াশুনার পাশাপাশি বাংলাদেশের স্বাধীনতার ইতিহাস সংশ্লিষ্ট বই পুস্তক পড়তে উৎসাহিত করেন। তিনি বলেন, বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী, কারাগারের রোজনামচা এ সমস্ত বই পড়লে স্বাধীনতা যুদ্ধের অনেক আসল ইতিহাস জানা যাবে। তিনি আইআইইউসির শরীয়া'হ অনুষদের মত এরকম সমৃদ্ধ অনুষদ বাংলাদেশের আর কোন বিশ্ববিদ্যালয়ে নেই বলেও মন্তব্য করেন।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন শরীয়াহ অনুষদের ডীন ড. শাফী উদ্দীন মাদানী, প্রফেসর আতাউর রহমান নাদভী।  

Recent News